Search Whatever You Want

Download Android Apps,Games In PC or Laptop

                Download Android Apps,Games In PC or Laptop



  অ্যান্ড্রয়েড মার্কেটে (এখন, গুগল প্লে) অর্থ প্রদান এবং ফ্রি উভয়ই প্রচুর অ্যাপ্লিকেশন রয়েছে যা আপনার অ্যান্ড্রয়েড অভিজ্ঞতায় মজাদার এবং সরলতা যুক্ত করে। তবে ফোনে অ্যাপ্লিকেশনগুলি ডাউনলোড করা একটি সত্যিকারের সমস্যা হতে পারে, বিশেষত যদি আপনার ধীরে ধীরে ডেটা সংযোগ থাকে।

গুগলে কম্পিউটারে অ্যাপ্লিকেশনগুলি ডাউনলোড করার কোনও উপায় নেই। তবে, একটি সহজ কৌশল কাজটি করতে পারে। আপনি অ্যাপস ডাউনলোড করতে সক্ষম হবেন। গুগল প্লে থেকে সরাসরি আপনার কম্পিউটারে এবং তারপরে আপনার ফোনে স্থানান্তর করুন। কাজটি করতে কেবল নিম্নলিখিত পদক্ষেপগুলি অনুসরণ করুন:

    ট্রিকটি করতে আপনার ক্রোম ব্রাউজারের দরকার। আপনার যদি ইতিমধ্যে এটি না থাকে তবে এখান থেকে ডাউনলোড করুন এবং ইনস্টল করুন।Chrome Download: Click Here

 



                Download Android Apps,Games In PC or Laptop

                                 Video Tutorial :


 

 
  APK ডাউনলোডার এমন একটি ক্রোম এক্সটেনশন যা আপনাকে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে অ্যাপ্লিকেশন ইনস্টল না করেই আপনার ব্রাউজারের থেকে APK ফাইল ডাউনলোড করতে দেয় to

এই ক্রোমিয়াম এক্সটেনশনের এই আসল সংস্করণটি কোডকিম.কম / ২০১২ / ২২ / ২৪ / অ্যাপকডাউনলোডারে পাওয়া যাবে। বেক্সটনের মাধ্যমে উন্নতি করা হয়েছে। এই সংস্করণটি এক্সডিএ-বিকাশকারীদের হিসাবে পাওয়া apkdownloader-1.3.4.zip এর উপর ভিত্তি করে: [এক্সটেনশন] APK ডাউনলোডার ক্রোম এক্সটেনশনের আপডেট হওয়া সংস্করণ। সমর্থনের জন্য এই থ্রেডটি ব্যবহার করুন। এই প্রকল্পটি শুরু হয়েছিল কারণ ক্রোমিয়াম 23 এর সাথে 1.3.4 সংস্করণটি ভেঙে গেছে এবং কারণ আমি (লেকেনস্টেইন) এলোমেলো ফোরামের কিছু অস্পষ্ট জিপ প্যাকেজের পরিবর্তে কোডে কাজ করার জন্য একটি পাবলিক গিট সংগ্রহস্থল পছন্দ করি।

সংস্থাপনের নির্দেশনা

সুরক্ষা কারণে ক্রম আপনাকে এলোমেলো ইন্টারনেট সাইট থেকে সরাসরি ক্রোম এক্সটেনশান ইনস্টল করতে দেয় না। এর অর্থ হ'ল ইনস্টলেশনটি এক-ক্লিক-ইনস্টল ক্রিয়া নয়, তবুও ইনস্টলেশন প্রক্রিয়াটি অত্যন্ত তুচ্ছ:

   1. প্রাক-প্যাকেজযুক্ত এক্সটেনশানটি ডাউনলোড করুন: apk-downloader.crx।
   2. আপনার ইউআরএল বারের ডানদিকে সেটিংস আইকনটি ক্লিক করুন।
    3.সরঞ্জামগুলি> এক্সটেনশানগুলি নির্বাচন করুন।
  4.  ডাউনলোড শেষ হয়ে গেলে ডাউনলোডগুলি এক্সটেনশন পৃষ্ঠাতে টেনে আনুন।
   5. যখন আপনাকে নতুন এক্সটেনশনের বিষয়টি নিশ্চিত করতে বলা হবে, অ্যাড বোতামটি টিপুন।



ইনস্টলেশন সমাপ্ত হওয়ার পরে, বিকল্পগুলিতে আপনার গুগল অ্যাকাউন্ট সেট আপ করুন (এক্সটেনশানগুলির পৃষ্ঠায় বিকল্প লিঙ্কটি ক্লিক করুন)।



No comments: