Search Whatever You Want

Top 5 PC Games In 2020

  The best PC games right now

2020 এর সেরা পিসি গেমস আরও বেশি চ্যালেঞ্জযুক্ত মিশন এবং এমন জায়গাগুলি যা আপনাকে আপনার সীমার দিকে ঠেলে দেবে এমন মিশনের সাথে নকশাকৃত, আগের চেয়ে আরও বড় এবং আরও শক্তিশালী। তবে এর চেয়েও বেশি, এগুলি আরও নিমজ্জনশীল এবং দর্শনীয়ভাবে চমকপ্রদ, আপনাকে নতুন এবং দূরবর্তী জগতে আনতে সক্ষম যেমন আপনি বাস্তবে শারীরিকভাবে রয়েছেন।
এটি কেবল দুটি বা তিনটি ধারার মধ্যেই সীমাবদ্ধ নয়। ২০২০ সালের সেরা পিসি গেমসের কথা বলতে গেলে আপনি অবিশ্বাস্য শিরোনামের বেশিরভাগ নির্বাচন পেয়েছেন, আপনি সেরা এমএমও বা এমওবিএর ভক্ত কিনা, জটিলভাবে সুন্দর ওপেন-ওয়ার্ল্ড গেমগুলিকে পছন্দ করুন যেখানে আপনি চারপাশে পদদলিত হতে পারেন, বা রাখতে পারেন এটি কো-অপ পিসি গেমসের সাথে সামাজিক। এবং, এনভিডিয়া'র জিফোর্স আরটিএক্স ২০৮০ তি, সুপার আরটিএক্স এবং এএমডি-র গ্রাফিক্স কার্ডের নাভি লাইন বাজারে গেমিং পিসি দেয় এমন সমস্ত শক্তির সাহায্যে আপনি সেগুলিকে ঠিক কীভাবে অভিজ্ঞ হতে চেয়েছিলেন তা খনন করতে পারেন For হাইপার লজিক পিসি গেমিং সপ্তাহের জন্য 2020, আমরা সেরা পিসি গেমস সংগ্রহ করেছি, আজ আপনি যে সেরা স্টিম গেমগুলি সন্ধান করতে পারেন সেগুলি সহ। আপনি যে ধরণের মধ্যেই থাকুন না কেন, যে কোনও ধরণের স্টোরলাইন আপনাকে এনে দেয়, আমাদের তালিকায় এমন কিছু রয়েছে যা আপনার গেমিংয়ের চাহিদা পূরণ করবে।


1.Horizon Zero Dawn


গেমটি এলোয় একটি পোস্ট-অ্যাপোক্যালিপটিক বিশ্বে অনুসরণ করে যেখানে তাকে রোবট ডাইনোসর এবং মানব সংস্কৃতির সাথে লড়াই করতে হয়, যখন এমন একটি কাহিনী খুঁজে পাওয়া যায় যা এটি সুন্দর হিসাবে আকর্ষণীয় এবং জটিল। ধনুক এবং তীর ব্যবহার করে কোনও মহিলা চরিত্রের সাথে একটি উন্মুক্ত-বিশ্ব খেলাটি টম্ব রাইডারের কিছুটা স্মরণ করিয়ে দিতে পারে তবে হরিজন জিরো ডন একটি অনন্য এবং নিমজ্জনীয় অভিজ্ঞতার জন্য তুলনা দ্রুত পিছনে ফেলেছে।

2.Valorant


ভ্যালোর্যান্ট হ'ল দাঙ্গার সিএস: জিও, এবং এটি অত্যন্ত মিল। এটি বেশ কয়েকটি দ্রুত রাউন্ডে খেলেছে যা দেখতে পাচ্ছে একটি দল বোমা লাগানোর চেষ্টা করছে এবং অন্যরা তাদের থামানোর চেষ্টা করে বা এটিকে নিষ্ক্রিয় করার চেষ্টা করে, এবং এটি যোগাযোগ, ইন্টেল, মাইন্ড গেমস এবং যান্ত্রিকভাবে চ্যালেঞ্জিং শুটিং সম্পর্কে। তবে ভ্যালোরেন্ট সফলভাবে সেই নকশার শীটে চরিত্রের দক্ষতা যুক্ত করেছে, যা অবাক করার কৌশল এবং আনন্দদায়ক দক্ষতার শটগুলির জন্য নতুন সম্ভাবনার পরিচয় দেয়। এটি জীবনের মানের একগুচ্ছ যোগ করে। সিএস-স্টাইলে এফপিএসে আগতদের কাছে অনেক কিছু শিখতে হবে, তবে ভ্যালোর্যান্ট একটি সহায়ক গ্রুপে এক মজার মজাদার।
3.SURGON SIMULATOR  2


প্রথম সার্জন সিমুলেটারের সাত বছর পরে, এই সিক্যুয়ালটি আরও বড়, আরও ভাল - তবে সবচেয়ে গুরুত্বপূর্ণটি হল এটি আলাদা। এটি এখনও এমন একটি গেম যা ইচ্ছাকৃতভাবে খারাপ পদার্থবিজ্ঞানের দ্বারা বেঁচে থাকে, তবে এখনও অপারেশনের একটি বিশাল খেলা হওয়া ছাড়াও (এখন পর্যন্ত চারজন বন্ধুকে নিয়ে খেলতে পারা যায়, যা ইতিমধ্যে এটি আরও উন্নত করে তোলে), সার্জন সিম 2 এ একটি স্টোরি মোডও উপস্থিত রয়েছে এবং এর সাথে আসে আপনার ববকে রাখার জন্য ভাল অঙ্গগুলির জন্য আপনার অনুসন্ধানে কয়েকটি মজার ধাঁধা। বোসা স্টুডিওগুলি কীভাবে গেমের কেন্দ্রবিন্দুতে ধারণাটি থেকে আরও বেশি বেরিয়ে আসে সে সম্পর্কে অনেক চিন্তাভাবনা রেখেছিল তবে কী মজাদার এবং স্বীকৃত তা রাখে, এটি একটি নির্বোধ সংস্কৃতির গেমটির চারিদিকে উন্নতি করে।

4. The Witcher 3: Wild Hunt


উইচটার 3: ওয়াইল্ড হান্ট সূক্ষ্ম মদের মতই বার্ধক্যজনিত। এমনকি রাস্তাগুলিতে আঘাত করার কয়েক বছর পরেও এটি এখনও অবধি বিদ্যমান সবচেয়ে চিত্তাকর্ষক ওপেন ওয়ার্ল্ড গেমগুলির মধ্যে একটি - স্কাইরিমের অচিরাচরিত স্কেলকে গ্র্যান্ড চুরি অটো ভি এর অবিশ্বাস্য গভীরতার সাথে মিশ্রিত করে। এটি এমন জ্যাম-প্যাকড গেম, যার কারণেই এটি আমাদের ২০২০ সালের সেরা পিসি গেমগুলির তালিকার শীর্ষস্থানীয় দাবি করে St বিস্ময়কর, সুন্দর এবং নিরঙ্কুশ সময় ডুবানো - ভাল উপায়ে - উইচার 3: ওয়াইল্ড হান্ট নয় 2020 এর সেরা পিসি খেলা বা পিসির সেরা ওপেন ওয়ার্ল্ড গেমগুলির মধ্যে। এটি কেবল সর্বকালের সেরা ভিডিও গেমগুলির মধ্যে একটি হতে পারে।


5.Dark Souls 3


যদিও এটি সিরিজের আগের শিরোনামগুলির মতো তর্কযোগ্য নয়, তবে সফ্টওয়্যার এর ডার্ক সোলস 3 থেকে সোলস সিরিজ সম্পর্কে আপনার পছন্দ মতো সমস্ত কিছুই লাগে এবং পিএস 4-র জন্য বিকাশকের আরও সাম্প্রতিক শিরোনাম ব্লাডবার্নে পাওয়া উপাদানগুলির সাথে এটি মিশ্রণ করে এটিতে উন্নত হয়।

আমরা এটিতে চিনির কোট দেব না: আপনি ডার্ক সোলস 3 এ মারা যাবেন, সম্ভবত একাধিকবার। এটির জটিল লড়াই ব্যবস্থাটি আয়ত্ত করতে ধৈর্য লাগে, তবে এটি ন্যায্য খেলায়, যা এটি নৈমিত্তিক খেলোয়াড়দের জন্য আরও সহজলভ্য করে তোলে যাতে তারাও এর নির্লজ্জ, চমত্কার পৃথিবীতে অংশ নিতে পারে। এবং, উজ্জ্বল দিকে, এটি পিসির জন্য প্রথম দুটি গেমের চেয়ে অনেক বেশি অনুকূলিত। এখন যেহেতু আপনি ডার্ক সোলস: রিমাস্টার্ড করতে পারেন এবং দেখুন যেখানে অ্যাপোক্যালिप्टিক সিরিজটি শুরু হয়েছিল, সেখানে প্রথম শিখার লিঙ্ক করার জন্য আর ভাল সময় আর কখনও পাওয়া যায়নি।


6.Tell Me Why



দন্টনডের ন্যারেটিভ গেমগুলি মেরুকরণ করছে তবে স্টুডিওগুলি তাদের অন্য প্রকল্পগুলির চেয়ে এই গেমগুলির সাথে নিজের একটি নাম তৈরি করেছে, উচ্ছৃঙ্খল, অত্যন্ত সংবেদনশীল গল্প বলার এবং অনেক বড় স্টুডিওগুলি এখনও এড়িয়ে চলেছে to আমাকে বলুন কেন, যা সবেমাত্র প্রথম পর্ব প্রকাশ করেছে তাও ব্যতিক্রম নয়। এবার দন্তনোদ একটি ট্রান্স আখ্যানকে মোকাবেলা করেছে, তবে আগের লাইফ স্ট্রেঞ্জ 2 এর মতো এটিও অতিপ্রাকৃত উপাদানগুলির সাথে একটি পারিবারিক গল্প। কীভাবে এটি সামগ্রিক আকার ধারণ করে তার উপর নির্ভর করে কীভাবে বাকি দুটি এপিসোড, তবে আমাকে বলুন কেন দন্টনড লাইব্রেরিতে মোটামুটি অন্ধকার, নাটকীয় এন্ট্রি যা তাদের অতীতের কাজগুলির মতো একই শক্তি এবং ক্ষতির সাথে আসে এবং আপনাকে যথারীতি অনেকটা রেখে দেয় ভাবো.




1 comment: